ঠোঁটের বলি
- আলমগীর সরকার লিটন ০৮-০৫-২০২৪

স্বার্থের সাথে বেইমান যুক্ত
দেশপ্রেম মানে রক্ত-
নীতি নির্ধারণ শক্ত;
মিথুকের সাথে লজ্জাহীন
অশক্তি প্রেম খেলায়
হাত, পা জড়িত!
অথচ অকর্ম নাকি পবিত্র;
যাহা করি তাই ভাল-
অবাধ সুষ্ঠু ভোট ঠোঁটের বলি
আমজনতার কৃষ্ণচূড়া কলি।

৩০ আশ্বিন ১৪৩০, ১৫ অক্টোবর ২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।